মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ এপ্রিল ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আফজাল করিম।


প্রকাশন তারিখ : 2021-03-20
মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশে হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের সদ্য যোগদানকৃত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আফজাল করিম। অদ্য ২০.০৩.২০২১ তারিখ রোজ শনিবার তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় তিনি বঙ্গবন্ধুর মাজারে ফাতেহা পাঠ এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।
ব্যবস্থাপনা পরিচালকের সাথে মহাব্যবস্থাপক জনাব অরুণ কুমার চৌধুরী, জনাব মোঃ আতিকুল ইসলাম সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জোনাল অফিস ফরিদপুর এবং রিজিওনাল অফিস গোপালগঞ্জ অফিসের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে ব্যবস্থাপনা পরিচালক মহোদয় সফরসঙ্গী মহাব্যবস্থাপকগণসহ গোপালগঞ্জে এইচবিএফসির ঋণে নির্মিত বাড়ি পরিদর্শন করেন।
উল্লেখ্য, ব্যবস্থাপনা পরিচালক মহোদয় আগামীকাল ২১.০৩.২০২১ তারিখ গোপালগঞ্জ অফিস কর্তৃক আয়োজিত মুজিব বর্ষ উপলক্ষে '০' ইক্যুইটি ঋণের মঞ্জুরীপত্র ও গ্রাহক পরিচিতি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Share with :

Facebook Facebook